খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার: মহিয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা প্রতিপাদ্য জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মদিন পালিত।
৮ আগষ্ট সোমবার সকালে গুইমারা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার, মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য করেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক, মেমং মারমা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সরকারি এ বে-সরকারি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
প্রধান অতিথি বক্তাব্যে বলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শৈশব থেকেই তাকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে ছিলেন বঙ্গবন্ধু। মৃত্যুর আগ পর্যন্ত যোগ্য সহযোদ্ধা হিসেবে পাশে ছিলেন মহীয়সী এই নারী। যে কারণে রাজনৈতিক জীবনে সফল হয়ে বাংলাদেশকে স্বাধীনতা এনে দিতে পেরে ছিলেন বঙ্গবন্ধু। উল্লেখ্য যে, ১৯৩০ সালের ৮ আগস্ট।
গোপালগঞ্জের অজপাড়া গাঁ টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন, ফজিলাতুন্নেসা মুজিব। সবশেষে মহিলা বিষয়ক কার্যালয়ের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।