খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে বিএনপির শান্তিপূর্ণ অবরোধেও নেতা কর্মীদের উপর হামলা

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলা, বাড়ি ও গাড়ি ভাংচুর, নেতাকর্মীদের মোটর সাইকেল ভাংচুর-অগ্নিসংযোগ, নেতাকর্মীদের উপর হামলা, শহরের নিরীহ ব্যবসায়ীদের দোকানে ভাঙচুর ও লুটপাটের এহেন নেক্কার জনক ঘটনায় মামলা গ্রহণ না করে উল্টো আওয়ামীলীগের মিথ্যা মামলা গ্রহণ করার প্রতিবাদে আজ মঙ্গলবার সকাল থেকে ২৪ঘন্টা খাগড়াছড়ি জেলায় সড়ক অবরোধের কর্মসূচি ঘোষণা করা হয়েছিলো।
এরি প্রেক্ষিতে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় শান্তিপূর্ণ অবরোধ চলাকালীন সময় গণতান্ত্রিক অধিকারের বিপরীতে অবস্থান নিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করেছে আওয়ামীলীগের সন্ত্রাসীরা। আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ সন্ত্রাসীরা মোটর সাইকেল ও জীপ গাড়ীর বহর সহকারে লাঠিসোটা নিয়ে প্রতিটি উপজেলায় প্রধান প্রধান সড়ক গুলোতে মোহড়া দিয়ে সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করছে পুলিশের সহযোগীতায়।
শান্তিপূর্ণ অবরোধ চলাকালে সকালে অতর্কিত ভাবে বিএনপির কর্মীদের উপর হামলা চালায় আওয়ামীলীগের সন্ত্রাসীরা এসময় গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন, হাফছড়ি‌ ৬নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আলী হোসেন, মনা, মামুনসহ ৪জনকে মারাত্মক ভাবে আহত করে। বর্তমানে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছ।
গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ বলেন আমাদের নেতা ওয়াদুদ ভূঁইয়ার উপর হামলার মামলা গ্রহণ করে আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের সম্মূখীন না করলে জেলা বিএনপির লাগাতার কর্মসূচি চালিয়ে যেতে বাধ্য হবো।