গুইমারাতে মদ্যপানের কারণে ত্রিপুরা যুবকের মৃত্যু

গুইমারাতে মদ্যপানের কারণে ত্রিপুরা যুবকের মৃত্যু

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নে ২নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকায় চিরন্জয় ত্রিপুরা(২৮) নামের ১যুবকের মদ্যপা

করোনা দুর্গতদের মাঝে রামগড়ে ইউপি চেয়ারম্যান শাহ আলমের ত্রাণ বিতরণ
দীঘিনালায় পলাতক আসামী আটক
বাফুফে-এএফসি’র ফুটবল কোচেস ট্রেনিং এ অংশ নিয়েছে মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক ইমন

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নে ২নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকায় চিরন্জয় ত্রিপুরা(২৮) নামের ১যুবকের মদ্যপান ও মৃগীরোগে মৃত্যু হয়।

৩১ডিসেম্বর শনিবার সিন্দুকছড়ি ক্যামপাড়া এলাকায় নিজ গৃহে চিরন্জয় ত্রিপুরা(২৮) নামের একজন যুবকের মৃত্যুর ঘটনা ঘটে। এলাকার সূত্রপাতে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থানে গেলে স্বাভাবিক মৃত্যুর মতন দেখা যায় এবং পরিবারের লোকজন মধ্যপান এবং মৃগী রোগের কারণে মারা গেছেন বলে জানায়। চিরন্জয় ত্রিপুরা পেশায় একজন রাজমিস্ত্রি খুব ভালো মনের মানুষ ছিল এবং পাহাড়ি বাঙালি সকলের সাথে মিল মিশে চলাচল করত। ওনার ছোট ১মেয়ে আর স্ত্রীকে নিয়ে সংসার জীবনের পথ চলা। তবে স্ত্রীর সাথে বনাবনি ছিলনা প্রতিনিয়ত ঝগড়া বিবাদ লেগে থাক বলে জানা যায় এলকাবাসীর কাছে। চিরন্জয় ত্রিপুরা স্থানীয় এলাকার মৃত চর্মশেন ত্রিপুরার ছেলে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ থানায় নিয়ে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরণ করেন।

COMMENTS