ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত শেখ রাসেল স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট/২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলার কাশেম মার্কেটস্থ ব্যাটমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে দ্বৈত রাসেল-শিবলু জুটি ১০-১৫ ও ০৮-১৫সেটে বাবলু-দূর্জয় জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে একই সাথে নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখে।

শুক্রবার রাতে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের হাতে চ্যাম্পিয়ন ক্রেস্ট ও প্রাইজ মানি তুলে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা।

উপজেলা ছাত্রলীগ সভাপতি(ভারপ্রাপ্ত) ও শেখ রাসেল স্মৃতি সংসদ গুইমারা শাখার সাধারণ সম্পাদক আনন্দ সোমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মো. আবু তাহের, সমীরণ পাল, আইয়ুব আলী, ও শেখ রাসেল স্মৃতি সংসদ গুইমারা শাখার সভাপতি রাম্প্রুচাই চৌধুরী। সোনালী ব্যাংক গুইমারা শাখা ব্যবস্থাপক সঞ্জিত দেবনাথ, আওয়ামীলীগ নেতা জনার্ধন সেন মেম্বার, ইখতেয়ার উদ্দিন চৌধুরী পলাশ, মো. শাহ আলম, ফাতেমা বেগম, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা প্রধান অতিথির বক্তব্যে বলেন, খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে করে, ক্রীড়া আমাদের যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে পারে। টুর্নামেন্ট পরিচালনা কমিটিকে এ ধরণের সুন্দর টুর্নামেন্ট আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করে আগামী বছর গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজন করার ঘোষণা দেন তিনি। পরে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষে কেশব মজুমদার প্রধান অতিথিকে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন। উল্লেখ্য টুর্নামেন্টে গুইমারা উপজেলার মোট ১৮টি দল (দ্বৈত) অংশগ্রহণ করে।