গুইমারা’র শান্তি কনসার্ট: দর্শক মাতাবে মিরাক্কেল’র কায়কোবাদ ও শিল্পী নিশিতা বড়ুয়া

স্টাফ রিপোর্টার: ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২১তম বর্ষপুর্তিতে গুইমারা রিজিয়ন স্পোর্টস কমপ্লেক্সে চলছে ২দিন ব্যাপী শান্তি মেলা। রবিবার শান্তির প্

খাগড়াছড়ি ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জেলা পর্যায়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা
জাতীয় পদক প্রাপ্ত দুই আনসার সদস্যকে সংবর্ধনা মানিকছড়িতে
পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে লক্ষ্মীছড়িতে পালিত হচ্ছে মহান বিজয় দিবস

স্টাফ রিপোর্টার: ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২১তম বর্ষপুর্তিতে গুইমারা রিজিয়ন স্পোর্টস কমপ্লেক্সে চলছে ২দিন ব্যাপী শান্তি মেলা। রবিবার শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম। গুইমারা রিজিয়ন কর্তৃক আয়োজিত এমেলা ইতিমধ্যে বেশ জমে উঠেছে। প্রথম দিন বিকেলে শত শত পাহাড়ী-বাঙ্গালীর স্বতস্ফুর্ত উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয় মেলা প্রাঙ্গন।

শান্তি মেলার দ্বিতীয় ও সমাপনী দিবসে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে মন মাতানো আকাশ জলসানো আতশবাজী প্রদর্শনী ও শান্তি কনসার্ট। মুল আকর্ষণ শান্তি কনসার্টে ক্লোজআপ তারকা ও দেশের খ্যাতিমান জনপ্রিয় কন্ঠশিল্পী নিশিতা বড়ুয়া সংগীত পরিবেশ করবে। আসছেন ‘জি’ বাংলার জনপ্রিয় অনুষ্ঠান মিরাক্কেলের কায়কোবাদ। গুইমারাতে নিশিতা বড়ুয়া কায়কোবাদ আসার সংবাদে এলাকার পাহাড়ী-বাঙ্গালী মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। সবাই নিশিতাকে স্বচক্ষে দেখা ও গান শুনার আগ্রহে অপেক্ষার প্রহর গুনছে। গুইমারাবাসীকে গানে গানে মাতিয়ে শান্তি ও সম্প্রীতির ভীত আরো মজবুত হবে বলে সুধীজনেরা মন্তব্য করেন।

শান্তি কনসার্টের এ আয়োজনে স্থানীয় শিল্পীরা তাদের মত মাতানো সঙ্গীত, নাটক ও নানা পরিবেশনা দর্শকদের মাতাবে বলে আশা করা যাচ্ছে।