• July 27, 2024

গুইমারা’র শান্তি কনসার্ট: দর্শক মাতাবে মিরাক্কেল’র কায়কোবাদ ও শিল্পী নিশিতা বড়ুয়া

স্টাফ রিপোর্টার: ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২১তম বর্ষপুর্তিতে গুইমারা রিজিয়ন স্পোর্টস কমপ্লেক্সে চলছে ২দিন ব্যাপী শান্তি মেলা। রবিবার শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম। গুইমারা রিজিয়ন কর্তৃক আয়োজিত এমেলা ইতিমধ্যে বেশ জমে উঠেছে। প্রথম দিন বিকেলে শত শত পাহাড়ী-বাঙ্গালীর স্বতস্ফুর্ত উপস্থিতিতে এক মিলন মেলায় পরিনত হয় মেলা প্রাঙ্গন।

শান্তি মেলার দ্বিতীয় ও সমাপনী দিবসে সন্ধ্যায় অনুষ্ঠিত হবে মন মাতানো আকাশ জলসানো আতশবাজী প্রদর্শনী ও শান্তি কনসার্ট। মুল আকর্ষণ শান্তি কনসার্টে ক্লোজআপ তারকা ও দেশের খ্যাতিমান জনপ্রিয় কন্ঠশিল্পী নিশিতা বড়ুয়া সংগীত পরিবেশ করবে। আসছেন ‘জি’ বাংলার জনপ্রিয় অনুষ্ঠান মিরাক্কেলের কায়কোবাদ। গুইমারাতে নিশিতা বড়ুয়া কায়কোবাদ আসার সংবাদে এলাকার পাহাড়ী-বাঙ্গালী মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। সবাই নিশিতাকে স্বচক্ষে দেখা ও গান শুনার আগ্রহে অপেক্ষার প্রহর গুনছে। গুইমারাবাসীকে গানে গানে মাতিয়ে শান্তি ও সম্প্রীতির ভীত আরো মজবুত হবে বলে সুধীজনেরা মন্তব্য করেন।

শান্তি কনসার্টের এ আয়োজনে স্থানীয় শিল্পীরা তাদের মত মাতানো সঙ্গীত, নাটক ও নানা পরিবেশনা দর্শকদের মাতাবে বলে আশা করা যাচ্ছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post