গুইমারার সিন্দুকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

গুইমারার সিন্দুকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৭

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার ২নং হাফছড়ির ৭নং তৈকর্মা নামক স্থানে গাছের ট্রাক মোড় ঘুরাতেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২জন শ্রমিক

মানিকছড়িতে মাঠ দিবস পালিত
মানিকছড়িতে ‘বিজ্ঞান ও আধুনিক বিশ্ব’বিষয়ক সেমিনার
আইসিটি বিষয়ে প্রশিক্ষণে ফিলিপাইন গেলেন মানিকছড়ি স্কুল শিক্ষক
গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার ২নং হাফছড়ির ৭নং তৈকর্মা নামক স্থানে গাছের ট্রাক মোড় ঘুরাতেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২জন শ্রমিক মোঃ ইলিয়াস(৩৬) এবং মোঃ রাজু (৩৫) মৃত্যু বরণ করেন আরো ৭জন গুরুতর আহত হন।
২৩ আগষ্ট মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মালবাহী গাছের ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৩০৩৯) নিয়ন্ত্রণ হারিয়ে মেইন রোডের পাশে উল্টে যায়। গাছ বুঝাই গাড়ির উপরে শ্রমিক থাকাতে দুর্ঘটনার সময় গুরুতর আহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল বাছেদ সরকার এবং স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদেরকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক ২জনকে মৃত্যু ঘোষণা করেন। মৃত ব্যক্তি ইলিয়াস হোসেন(৩৬) ও মোঃ রাজু (৩৫) মারা যায়। নিহত ব্যক্তি হলেন মানিকছড়ি উপজেলার ২নং গড়ছাবিল ইউনিয়নের ৮নং শিবির পাড়া গ্রামের মোঃ আলতাফ হোসেন ও আব্দুল কাদের এর ছেলে এবং গুরুতর আহত ব্যক্তি ৭জনের বাড়িও একই এলাকায়। মানিকছড়ি হাসপাতালে এখন চিকিৎসাধীন অবস্থায় আছে। চালক দুর্ঘটনার সাথে সাথে পালিয়ে যায়।
গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ রসিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত শ্রমিকদেরকে মানিকছড়ি হসপিটালে প্রেরণ করা হলে ২জনকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতদের স্বজনেরা আইনানুগ ব্যবস্থা নিতে চাইলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।