গুইমারায় ইয়াবাসহ যুবক আটক

স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলায়  ৩০পিস বাবা (ইয়াবা বড়ি) সহ মংশেপ্রু মারমা(৩০) নামের এক যুবককে আটক করেছে গুইমারা থানা পুলিশ। ১১ জানুয়ারি বৃহস্পতিবার র

লক্ষ্মীছড়ি নূরানী মাদ্রাসা কমিটি গঠন
মানিকছড়িতে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা
আদিবাসী নিয়ে পাহাড়ে পাল্টা-পাল্টি কর্মসূচি

স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলায়  ৩০পিস বাবা (ইয়াবা বড়ি) সহ মংশেপ্রু মারমা(৩০) নামের এক যুবককে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

১১ জানুয়ারি বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মোঃ শাহজালালের নেতৃত্বে পুলিশের একটি টহল দল গুইমারা বাজারের ব্রীজ সংলগ্ন অজিত দাসের দোকানের সামনে থেকে মংশেপ্রু মারমার শরীরে তল্লাসী চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করে বলে জানায় গুইমারা থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম। আটককৃত মংশেপ্রু মারমা গুইমারা প্রজাটিলা গ্রামের বাসিন্দা মং মারমার পুত্র। সে দীর্ঘদিন গুইমারা বাজারে হলুদের ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করছিল বলে জানায় সহকারী উপ-পুলিশ পরিদর্শক শাহজালাল।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ সফিকুল ইসলাম জানান, ১২জানুয়ারী শুক্রবার মংশেপ্রু মারমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে। গুইমারা থানার মামলা নং-০৩, তারিখঃ ১২.০১.২০১৮ইং

এদিকে প্রত্যক্ষদর্শী একজন(নাম প্রকাশ্যে অনিচ্ছুক)জানান, এএসআই শাহজালাল ঘটনাস্থল থেকে মুলত ৫টি ইয়াবা উদ্ধার করলেও টাকা না পেয়ে ৩০টি ইয়াবা দিয়ে মামলা দেয়।