স্মরণ সভায়: এডভোকেট নুরুল হুদার মতো সমাজ সেবক আজ বিরল

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রাম বারের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা এডভোকেট নুরুল হুদার মতো সমাজ সেবক আজ বিরল। তিনি সমাজে শিক্ষা, সাহিত্য, সংষ্কৃতি ও মনূষ্যত্ববোধ বিকাশের জন্য কাজ করে গেছেন। এই মহান মানুষ গুলোকে আমরা যত স্মরণ করবো, এই সমাজ তত আলোকিত হবে। এমনি মন্তব্য করেছেন এডভোকেট নুরুল হুদার ৬ষ্ট মৃত্যৃু বাষিকীর স্মরণ সভায় বক্তারা।

শুক্রবার ফটিকছড়ির জাফত নগর গ্রামে স্মরণ সভায় তারপুত্র নগর পরিকল্পনাবিদ প্রকৌশলী মো. আলী আশরাফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদ্রুত, সংসদ সদস্য ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সভাপতিমো. নুরুল আলম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলাচেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী,  আওয়ামীলীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম,জাফত নগর ইউপি চেয়ারম্যান আবদুল হালিম, আওয়ামীলীগনেতা আবু তাহের, এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহীন, ব্যাংকার মঈনুদ্দিন মনজু, ফটিকছড়ি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইলিয়াছ খান আইয়ুব।

বক্তব্য রাখেন, এডভোকেট শেখ ছাবেদুর রহমান, সাবেকচেয়ারম্যান আবদুল মান্নান চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক আওরঙ্গজেবচৌধুরী, আবু তাহের নাসির, জাহাঙ্গীর আলম, মাস্টার আবদুল হামিদ,মো. শওকতহোসেন, মাওলানা আবদুল মালেক আশরাফী প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post