গুইমারায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

গুইমারায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা থানার কমিউনিটি পুলিশিং ডে এর মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও

গুইমারায় মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু
রামগড়ে প্রশিক্ষণার্থীদের মাঝে বিজিবি’র সনদ ও পুরস্কার বিতরণ
বিষাক্ত পোকার কামঁড়ে গুইমারায় এক জনের মৃত্যু

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা থানার কমিউনিটি পুলিশিং ডে এর মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৯অক্টোবর শনিবার সকাল ১০টায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনে গিয়ে শেষ হয়। পরে অডিটোরিয়াম ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় এস আই সুজন চক্রবর্তীর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন, গুইমারা থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ রশীদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপির চেয়ারম্যান মংশে চৌধুরী, সাবেক চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী। এছাড়াও গুইমারা থানার অফিসার বৃন্দ সহ অন্যান্য জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ঈমাম ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনীর পেশার লোকজন উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, সমাজ থেকে মাদক জঙ্গি ও সন্ত্রাসী নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে। এছাড়াও বিভিন্ন দিকনিদের্শনা মূলক বক্তব্য দিয়ে সভার সভাপতি আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করেন।