গুইমারায় নৌকা প্রতীকের প্রচারণা, ভোট দিয়ে উন্নয়নের মহাযুদ্ধে সামিল হওয়ার আহবান

গুইমারা প্রতিনিধি: একসময়ে বিশ্ব দরবারে বাংলাদেশ তলা বিহীন ঝুড়ি হিসেবে পরিচিত থাকলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্ন

গুইমারাতে মাদক মামলার ২ পলাতক আসামী আটক
ঢাকা ও সিরাজগঞ্জ’র উপনির্বাচনের ফল বাতিল ও নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ
লক্ষ্মীছড়িতে ফুল ভাসানো, র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বৈসাবি শুরু, ছিল বাড়তি নিরাপত্তা

গুইমারা প্রতিনিধি: একসময়ে বিশ্ব দরবারে বাংলাদেশ তলা বিহীন ঝুড়ি হিসেবে পরিচিত থাকলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশে উন্নয়নের মহাযুদ্ধ শুরু হয়েছে। সে যুদ্ধে শামিল হতে পাহাড়ে বসবাসরত সকল ধর্মের মানুষ ও সম্প্রদায়কে একযোগে নৌকার পক্ষে কাজ করে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের মহাযুদ্ধে অংশীদার হওয়ার আহবান জানিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সাংসদ ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাস্কফোর্সর্ চেয়ারম্যান কুেজন্দ্র লাল ত্রিপুরা।

২৩ডিসেম্বর রবিবার দিনব্যাপী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সমর্থনে গুইমারা উপজেলার বিভিন্ন স্থানে জনসভা, পথসভা ও গণসংযোগ কালে এসব কথা বলেন তিনি। উপজেলা সিন্দুকছড়ি বাজারে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বিএনপি ও আঞ্চলিক রাজনৈতিক দলের প্রার্থীরা বানর নাচ দেখিয়ে ভোটারদের বিভ্রান্ত করছে। এসব প্রার্থীদের ব্যাপারে সজাগ থাকতে হবে, ভোটের মাধ্যমে তাদের প্রতিহত করে শান্তি সম্প্রীতি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্যই আপনাদেরকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে এবং নৌকা মার্কায় ভোট দিতে হবে।

গুইমারা উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক ও গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মার্মার উপস্থাপনায় অনুষ্ঠিত পথসভায় অন্যাদের মধ্যে নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মুক্তিযোদ্ধা রনবিক্রম কিশোর ত্রিপুরা, সাবেক সাংসদ যতীন্দ্রলাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান সুইনুপ্রু চৌধুরী, কল্যান মিত্র বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ধনদাস ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলমসহ জেলা, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম সহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে গুইমারা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন শেখ হাসিনা মনোনীত নৌকার মাঝি ও জেলা আওয়ামীলীগ সভাপতি কুজেন্দ্রলাল ত্রিপুরা।

দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে তিনি গুইমারা উপজেলার বড়পিলাক, জালিয়াপাড়া, আমতলীপাড়া, সাইংগুলিপাড়া গুইমারা সদর সহ বিভিন্ন বিভিন্ন এলাকায় গনসংযোগ করে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহবান জানান।