• July 27, 2024

গুইমারায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু উদ্বোধন

 গুইমারায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু উদ্বোধন

বিএম.বাশার, গুইমারা: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়িতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেতুর শুভ উদ্বোধন করেন। খাগড়াছড়িতে মোট ৪২টি সেতু উদ্বোধন করা হয়।

৭নভেম্বর সোমবার সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়িতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু উদ্ভোধন করেন। সিন্ধুকছড়ি ইউনিয়ন পরিষদে এই উদ্বোধন অনুষ্ঠানটি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ রশীদ, উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা আক্তার, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেদাক মারমা, গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীলসহ সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারি, শিক্ষক, জনপ্রতিনিধি, জনসাধারণ সহ ইলেকট্রনিক্স প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের দেশ ডিজিটাল হয়েছে। দেশের পার্বত্য অঞ্চলে বিশেষ করে চট্টগ্রামে মোবাইল নেটওয়ার্ক ঠিকমতো পাওয়া যেত না, সেখানে আমরা শক্তিশালী নেটওয়ার্ক ব্যবস্থা করেছি। এ জন্য বিভিন্ন জেলাযুক্ত করে আজ একসঙ্গে ১০০ সেতুর উদ্বোধন করতে পেরেছি। ভবিষতেও এই উন্নয়নের কাজ অব্যহত থাকবে বলে জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post