খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারায় যুবকের অস্বাভাবিক মৃত্যু

শাহ আলম, রানা, গুইমারা: খাগড়াছড়ি’র গুইমারা উপজেলার তৈকর্মা পাড়া এলাকার ফের কুমার গ্রামে যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নিহতের নাম পিলো কুমার ত্রিপুরা(৩০)। সে ঐগ্রামের বাসিন্দা কৃতান্ত ত্রিপুরা পুত্র। ৮জুন সোমবার সকালে নিহতের বাড়ীর অদূরে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত পিলো কুমার ত্রিপুরা এক সন্তানের জনক।
এলাকাবাসী জানান, কে বা কাহারা পিলো কুমার ত্রিপুরাকে হত্যা করে তার বাড়ির ৩/৪শত গজ দূরে পাহাড়ের উপরে পায়ে হাটার রাস্তার পাশে ফেলে রাখে। সোমবার লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে গুইমারা থানা পুলিশকে সংবাদ দিলে থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল)ফরহাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। সরেজমিনে গিয়ে দেখা যায় নিহতের মাথার পিছনের অংশে ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।
গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে গুইমারা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।