• June 16, 2024

গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী  

 গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী  
খাগড়াছড়ি প্রতিনিধি: এসো সবাই জড়ো হই একসাথে, প্রাণের স্পন্দনে, এই শ্লোগানে খাগড়াছড়ির ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার “প্রাক্তন ছাত্র পরিষদ”এর ১যুগ পূর্তি উপলক্ষে প্রথম পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে সকালে মাদ্রাসা প্রাঙ্গণে জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র্যালি অনুষ্ঠিত হয়েছে। র্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মাদ্রাসা প্রাঙ্গণে এসে আলোচনা সভায় মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা। অন্যান্যের মধ্যে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহ আলম, মাদ্রাসার সুপার মাওলানা জয়নাল আবেদিন, প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মোহাম্মদ নুরুন্নবী সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও কয়েকশ প্রাক্তন ছাত্র/ছাত্রী উপস্থিত ছিলেন।
দিনব্যাপী পুনর্মিলনী এ অনুষ্ঠানে পুরনো সহপাঠিদের কাছে পেয়ে গল্প, আড্ডা, ও ছবি তোলায় মেতে উঠে সবাই। এছাড়াও অনুষ্ঠানে গুইমারা মেডিকেল সেন্টারের পক্ষ থেকে রক্তের গ্রুপ নির্নয় সহ বিনা মূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে। সন্ধ্যায় ইসলামিক জলসা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানান আয়জকরা। ##

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post