গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

গুইমিারা প্রতিনিধি: নবীন উপজেলা হিসেবে গুইমারাকে একটি আদর্শ ও মডেল উপজেলায় রুপান্তর করতে এলাকার আইন-শৃংখলা স্বাভাবিক রাখা ও সাম্প্রদায়িক সম্প্রীতির বধ

খাগড়াছড়িতে সিনিয়র রোভার মেট ওয়ার্কশপ অনুষ্ঠিত
পরিকল্পিতভাবে আইয়ুবকে গাড়ি চাপা দেয় শান্তি পরিবহনের ড্রাইভার
লক্ষ্মীছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহতের ঘটনার ৬ বছর পর আসামী আটক

গুইমিারা প্রতিনিধি: নবীন উপজেলা হিসেবে গুইমারাকে একটি আদর্শ ও মডেল উপজেলায় রুপান্তর করতে এলাকার আইন-শৃংখলা স্বাভাবিক রাখা ও সাম্প্রদায়িক সম্প্রীতির বধ্যভুমিতে পরিনত করেন উপজেলাবাসীর প্রতি আহবান জানান খাগড়াছড়ি জেলা মোঃ শহিদুল ইসলাম। ২৭ডিসেম্বর বৃহস্পতিবার সকালে গুইমারা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এলাকার শীতার্তদের শীতবন্ত্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

গুইমারা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, থানা অফিসার ইনচার্জ বিদ্যুত কুমার বড়ুয়া, গুইমারা সরকারী মডেল হাইস্কুল প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল।

কুকিছড়ায় বৌদ্ধ মুর্তি ও বিহার উদ্ধোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার পূর্বে পৌষের হাড় কাঁপানো শীতের প্রকোপে নাকাল এলাকার শীতার্ত মানুষের কাছে শীতবন্ত্র বিতরণকালে, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠও শান্তি এবং নির্বাচন পরবর্তী সহিংতা সহ যেকোনো ধরনের নাশকতা ও অপপ্রচারে বিরত ও সজাগ থাকতে সকলের প্রতি আহবান জানান খাগড়াছড়ি’র জেলা প্রশাসক শহিদুল ইসলাম।