খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে গুইমারা উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন। ২৭এপ্রিল বুধবার গুইমারা স্থানীয় দলীয় কার্যালয়ের সামনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তি ও রোগমুক্তির কামনা করেন দলের নেতাকর্মীরা।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় কমিটির সহকর্মসংস্হান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি,  ওয়াদুদ ভূঁইয়া। এতে প্রধান বক্তা হিসেবে ছিলেন- খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহম্মদ চৌধুরী, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি বাহাদুর খাঁন, জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক এড.মালেক মিন্টু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ আঃ রব রাজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ আবু তালেব। জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক বেদারুল ইসলাম, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক, মোহাম্মদ হোসেন বাবু,জেলা যুবদলের সভাপতি মাহাবুল আলম সবুজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল ইসলাম সুমন ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ। সঞ্চালনায় ছিলেন গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, মোঃ নবী হোসেন। এছাড়াও ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনে উপস্থিত ছিলেন জেলা বিএনপি ও উপজেলা বিএনপির দল প্রেমী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা।