গুইমারা উপজেলা বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

গুইমারা উপজেলা বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালন

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বিজয় দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহাগ এর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ র‌্যাল

পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের চলমান ৭২ ঘন্টার হরতাল স্থগিত
মানিকছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনে যুব রেড ক্রিসেন্ট সুরক্ষা সামগ্রী বিতরণ
রামগড় ইমিগ্রেশন কার্যক্রমের উদ্বোধন মঙ্গলবার

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বিজয় দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহাগ এর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ র‌্যালী শোভাযাত্রা ও আলোচনা সভা করেন উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন।

১৬ডিসেম্বর১৯৭১ সালের এদিনে বাংলার মানুষ পাকিস্তানি স্বৈরশাসনের গ্লানি থেকে মুক্তির পথ খুঁজে পেয়েছিল। তাঁরা তাঁদের অমূল্য জীবন বিসর্জনের মাধ্যমে ছিনিয়ে এনেছিল স্বাধীনতার রক্তিম সূর্য। বিশ্বের মানচিত্রে বাংলাদেশ আজ একটি স্বাধীন দেশ, আমরা এ স্বাধীন দেশের নাগরিক। সেই থেকেই পালিত হয় ১৬ডিসেম্বর বাঙালি জাতির মহান বিজয় দিবস। শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পুষ্পমাল্য অর্পণ করেন সকাল ৮টার সময় গুইমারা উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি, মোঃ আবু বক্কর,দিদারুল আলম বাবুল,তাজুল ইসলাম, বাবু পিন্টু ঢালি, শাহাবুব হোসেন শাবু, আনিসুল হক, সালাউদ্দিন, মহিলা দলের সভানেত্রী, মিশিপ্রু মগিনী, নুরজাহান,লাইচিং মারমাসহ আরো অনেক উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা ব্যাপক উপস্থিতিতে শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

একই ভাবে হাফছড়ি ইউনিয়ন ও সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যথাযথ মর্যাদায় পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে বিজয় দিবস পালন করেন।