• July 24, 2024

গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী

শাহ আলম রানা,গুইমারা: পার্বত্য খাগড়াছড়ি’র গুইমারা উপজেলা সদরের প্রাণ কেন্দ্রে অবস্থিত গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের কমপ্লেক্স ভবন নির্মান কাজে (টাইলস্ ক্রয় করার জন্য) পূর্ব ঘোষিত ব্যক্তাগত তহবিল থেকে নগদ দুই লক্ষ পঁঞ্চাশ হাজার টাকা মসজিদ ম্যানেজিং কমিটির নিকট্ প্রদান করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।
৩জুলাই শুক্রবার দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের অনুদানের টাকা হস্তান্তর করেন। তিনি বলেন,আমার কাছে সব ধর্ম ও ধর্মীয় প্রতিষ্ঠানের গুরুত্ব সমান তাই একযোগে জেলার সব ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর সৌন্দর্য বর্ধনের কাজ চলছে এবং তা অব্যাহত থাকবে।
এসময় অন্যান্যদের মধ্যে গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা ক্বারী উসমান গণি, মসজিদ কমিটির সেক্রেটারী আলহাজ্ব কাজী মফিজুল আলম ছাড়াও গুইমারার বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান আরিফ, আবুল কালাম আজাদ গুইমারা বাজার কমিটির সদস্য জাহাঙ্গীর আলমসহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী গত ২৬জুন শুক্রবার গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদ ও গুইমারা হাজীপাড়া জামে মসজিদে ও ব্যক্তগত তহবিল থেকে দুইলক্ষ পঁঞ্চাশ হাজার টাকা করে প্রদান ঘোষণা করেন এবং একই দিন হাজীপাড়া মসজিদ কমিটির নিকট উক্ত টাকা প্রদান করেন। গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদে আর্থিক অনুদান প্রদান করলেন পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post