খাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা পংঙ্খিমুড়া এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

বিএম.বাশার, গুইমারা: গুইমারা উপজেলার দূর্গম সিন্দুকছড়ির পঙ্খীমুড়া এলাকায় জিএফএস সিস্টেমের মাধ্যমে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা,এম,পি। ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ প্রকল্পের উদ্বোধন করেন। খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এ প্রকল্পটি বাস্তবায়ন করে।
এছাড়াও গুইমারা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয় উদ্বোধন করেন সংসদ সদস্ কুজেন্দ্র লাল ত্রিপুরা। দুর্গম জনপথের লোক সমাগম এবং দূরদূরান্ত থেকে রাস্তাটি দেখার জন্য পর্যটক ভীর জমে এখানে। তাই তাদের সুবিধার্থে এবং এলাকাবাসীর সুবিধার্থে টয়লেট এবং পানির ব্যবস্থা করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বাবু কংজরী চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর খাগড়াছড়ি বিভাগের নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তুষার আহাম্মেদ, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান বাবু রেদাক মারমাসহ রাজনীতিবিদ, স্থানীয় জনগণ, সুবিধাভোগী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।