• June 24, 2024

গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

 গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়ন নিয়মিত ভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণ মুলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এবং বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার মাধ্যমে গুইমারা রিজিয়ন খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। বর্তমান বর্ষার মৌসুমে ভারি বৃষ্টিপাত সহ পাহাড়ি ঢলে সাধারণ জনগণের অনেকেরেই বাড়িঘর ভেঙে যায় এবং অত্যন্ত দুর্ভোগে দিন পার করে আসছিল।

দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদ্যুৎ বিহীন পরিবারে আলোর ব্যবস্থা, বেকারত্ব দূরীকরণে স্বনির্ভরতার সুযোগ এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করার লক্ষ্যে মঙ্গলবার ৬সেপ্টেম্বর শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয়, গুইমারা মাঠে ২৪৩টি অসহায় পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, সৌরবিদ্যুৎ প্যানেল, সেলাই মেশিন, জনসাধারণের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী ঢেউটিন এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ফিল্ড আর্টিলারি এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএ এমএস, এনডিসি, পিএসসি, জি।

এসময় তিনি বলেন, পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণ মুলক কর্মসূচি পরিচালনা করে আসছে। এ ধারা অব্যাহত থাকবে। এসময় গুইমারা রিজিয়নের সামরিক পদস্থ কর্মকর্তাগণ সহ সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post