বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে রামগড় পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে রামগড় পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ির রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামে

অস্তিত্ব সংকটে মহালছড়ির একমাত্র খেলার মাঠ, এ যেনো মরণফাঁদ
বৈসাবি ও নববর্ষ উপলক্ষে মহালছড়ি জোনের উদ্যোগে ফুটবল ম্যাচ
মাটিরাঙ্গায় স্বর্গীয় গাং চন্দ্র ত্রিপুরা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র পুরস্কার বিতরণ
রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ির রামগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ-১৭ বালক) ফাইনাল খেলায় রামগড় পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৮ মে) বিকেলে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (অনূর্ধ-১৭) বালক টুর্নামেন্ট খেলার ফাইনাল ম্যাচে রামগড় ইউনিয়ন পরিষদ একাদশকে ২-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় রামগড় পৌরসভা একাদশ।
উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে পুরস্কার প্রদান করেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, পৌর মেয়র রফিকুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম,বীর মুক্তিযুদ্ধা ও সাবেক উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডার মফিজুর রহমানসহ জেলা-উপজেলার  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।
খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, দীপ দে ও সম্পদ বড়ুয়া। ধারাভাষ্যকার ছিলেন হানিফ মিয়া। এছাড়া টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড় ক্যাচিনো মারমা, সর্বোচ্চ খোলদাতা পারভেজ এবং ম্যান অব দ্যা ফাইনাল বাবু মারমা নির্বাচিত হয়েছেন। খেলায় ৮ মিনিটে সুইমং মারমা ও ২৯ মিনিটে ম্রাগ্যউ মারমা পৌরসভার পক্ষে গোল করে।