চট্টগ্রাম সংবাদজাতীয় সংসদ নির্বাচননির্বাচন বিবিধশিরোনামস্লাইড নিউজ

চট্টগ্রামে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন যারা

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামের বিভিন্ন আসন থেকে ১৯ জনের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এর আগে চট্টগ্রামে মোট মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ১৮০ জন প্রার্থী।

আজ রোববার (৯ ডিসেম্বর) এ মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়ে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন খাঁন।

প্রত্যাহার করা প্রার্থীদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম-১ আসনে বিএনপির কামাল উদ্দীন আহমেদ। চট্টগ্রাম-২ আসনে বিকল্প ধারার মাজহারুল হক শাহ, চট্টগ্রাম- ৪ আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের আবুল বশর মো. জয়নাল আবেদীন, চট্টগ্রাম-৫ আসনে বিএনপির শাকিলা ফারজানা, চট্টগ্রাম-৮ আসনে জাতিয় পার্টির (জেপি) ফাতেমা খুরশিদ সোমায়া, চট্টগ্রাম-৯ আসনে ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) আলী নেওয়াজ খান ও বাংলাদেশ ওয়ার্কাস পার্টির মো. আবু হানিফ।

চট্টগ্রাম-১০ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান সিরাজ ও জাসদের মো. আনিসুর রহমান, চট্টগ্রাম-১১ আসনে জাসদের মো. জসীম উদ্দিন ও জাতীয় সমাজতান্ত্রিক দলের ক্যাপ্টেন শহীদ উদ্দিন মাহবুব। চট্টগ্রাম-১৫ আসনে বিএনপির শেখ মোহাম্মদ মহিউদ্দীন, চট্টগ্রাম-৭ আসনে বিএনপির আবু আহমেদ হাসনাত ও শওকত আলী নূর এবং ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের আহমদ রেজা।

চট্টগ্রাম-১৩ আসনে বিএনপির মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম-১৬ আসনে এলডিপির মো. কফিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম-১৪ আসনে জাতীয় সমাজ তান্ত্রিক দলের সুখময় চৌধুরী, চট্টগ্রাম-১২ আসনে এলডিপির নাহিদা আক্তার।