• June 23, 2024

চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক হলেন খাগড়াছড়ির দুলাল হোসেন

 চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক হলেন খাগড়াছড়ির দুলাল হোসেন
স্টাফ রিপোর্টার: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে শ্রেষ্ঠত্বের কাতারে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ও খাগড়াছড়ি জেলা রোভার স্কাউটস এর সম্পাদক মোঃ দুলাল হোসেন।
গত ১৩ মে দীঘিনালা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত হওয়ার পর জেলা পর্যায়েও শ্রেষ্ঠত্ব অর্জন করেন। প্রাতিষ্ঠানিক এবং রোভারিং কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতিসরুপ এবার  বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর চট্টগ্রাম এর আঞ্চলিক কার্যালয় পরিচালক(ভারপ্রাপ্ত) ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর বিভাগীয় কমিটির সদস্য সচিব ড. গাজী গোলাম মাওলা বিষয়টি নিশ্চিত করেছেন।
মোঃ দুলাল হোসেন চট্টগ্রাম বিভাগীয় রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি জেলা রোভার সহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন রোভার স্কাউট গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।
তিনি বলেন, “আমার প্রতিষ্ঠানের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় রোভারিং কার্যক্রমকে আরো গতিশীল করতে সবসময় আমার চেষ্টা অব্যাহত রেখেছি। আমার কাজের স্বীকৃতিসরুপ এই সম্মাননা প্রদানের জন্য সংস্লিষ্টদের প্রতি কৃতজ্ঞ।”তিনি আরো বলেন এই অর্জন স্কাউটিং এর মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গঠনে খাগড়াছড়ি জেলা রোভার স্কাউটসের রোভার ও গার্ল ইন রোভার সদস্যদেরকে আরো উৎসাহিত করবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post