• June 20, 2024

চ্যানেল আই খাগড়াছড়ি প্রতিনিধি আজহার হীরার শ্বাশুরী রাবেয়া সুলতানা ইন্তেকাল

 চ্যানেল আই খাগড়াছড়ি প্রতিনিধি আজহার হীরার শ্বাশুরী রাবেয়া সুলতানা ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চ্যানেল আই এর খাগড়াছড়ি প্রতিনিধি ও দৈনিক অরণ্যবার্তা’র সিনিয়র স্টাফ রিপোর্টার আজহার হীরার শ্বাশুরী রাবেয়া সুলতানা ২৫ জানুয়ারী ২০২৩ খ্রি. তারিখ রাত সাড়ে ১১টায় রংপুরের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নালিল্লাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স ছিল ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, ৬ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি গত ১০ জুন ১৯৬৫ খ্রি. তারিখে সিরাজগঞ্জের শাহজাতপুর উপজেলার চিনাধুকুরিয়া গ্রামের একটি বনেদি পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবা মরহুম ডাঃ রমজান আলী সরকার। স্বামীর চাকুরীর সুবাদে তিনি দীর্ঘদিন খাগড়াছড়ির মুসলিম পাড়া এলাকায় বসবাস করেন। তার স্বামী আব্দুস ছালাম দীর্ঘদিন খাগড়াছড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত থেকে অবসর গ্রহণ করেছেন। স্বামীর অবসরের পর তিনি স্বামীর সাথে সিরাজগঞ্জের উপল্লাপাড়া উপজেলার ছোট বাখুয়া এলাকায় বসবাস করছিলেন। গত তিন মাস আগে তিনি নিজ বাড়িতে ব্রেণ স্টোক করেন। দীর্ঘ তিন মাস যাবৎ দুই দফায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার সংবাদিক ফোরামের সেক্রেটারী জেনারেল খায়ারুজ্জামান কামাল, বাংলাদেশ সংবাদপত্র পরিষদের যুগ্ম-সম্পাদক ও দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা ও দৈনিব অরণ্যবার্তার বার্তা সম্পাদক ও এটিএন বাংলার প্রতিনিধি মুহাম্মদ আবু দাউদ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post