• May 22, 2024

জাতির পিতার জন্মদিনে গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা

 জাতির পিতার জন্মদিনে গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে মানবিক সহায়তা

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী বিতরণ, সেলাই মেশিন, সৌর বিদ্যুৎ ও ঢেউটিন বিতরণ সহ ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। ১৭ মার্চ রোববার দুপুরে গুইমারা সরকারী কলেজ মাঠে এসব সামগ্রী বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম।

এ সময় ল²ীছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল এএইচএম জুবায়ের, পিএসসি,জি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান, রিজিয়নের বিএম মেজর খালেদ মোহাম্মদ সালাউদ্দিন, গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২’শ অসহায় পরিবারকে ইফতার সামগ্রী, ৩’শ জনকে চিকিৎসা সেবা, ১০টি পরিবারকে সোলার প্যানেল, ২০টি পরিবারকে সেলাই মেশিন, ১০টি পরিবারকে ঢেউটিন, ৫০টি পরিবারকে চিকিৎসা জন্য আর্থিক সহযোগীতা ও ১০ টি মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post