খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

জাতীয় শোক দিবসে গুইমারা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ২৪ পদাতিক ডিভিশনের তত্বাবোধানে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন প্রত্যন্তাঞ্চলের পাজাড়ী-বাঙ্গালি ১১ শতাধিক জনসাধারনের মাঝে মানবিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

রোববার সকালে গুইমারা সরকারি কলেজ মাঠ, মাটিরাঙ্গা সরকারি কলেজ মাঠ ও সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এ মানবিক সহায়তা প্রদান করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন। এছাড়াও লেডিস ক্লাব, গুইমারা রিজিয়নের পক্ষ থেকে শহীদ লেঃ মুশফিক উচ্চ বিদ্যালয় মাঠে শতাধিক পাহাড়ী-বাঙ্গালী মহিলাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন লেডিস ক্লাব ও সেপকস-সহ-সভানেত্রী মিসেস মাহফুজা রহমান। মানবিক সহায়তা কর্মসূচীতে পদস্থ সামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এদিকে লক্ষীছড়ি জোনের সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় জনসাধারণের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। লক্ষীছড়ি জোনের আওতাধীন বিভিন্ন এলাকার প্রায় ২০০ টি পরিবারের মাঝে চাল, ডাল, আটা ও লবণ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী এবং বস্ত্র প্রদান করা হয়। লক্ষীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেলঃ মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি উপস্থিত থেকে এ খাদ্য সহায়তা প্রদান করেন।