খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধষ চুরি থানায় মামলা

স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলার জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে।
জানাযায়, প্রতিদিনের ন্যায় ১৫ জানুয়ারী স্কুল ছুটিরপর সববন্ধ করে শিক্ষকগন চলে যায়। আজ ১৬ জানুয়ারি সকালে অফিস খুলতে গেলে প্রধান শিক্ষক দরজার তালা কাটা দেখতে পায় অফিস রুমের ভিভরে সবকিছু তছনছ করে রেখে গেছে এবং অফিসের ১টি ল্যাপটপ, ১ টি প্রজেক্টর, ২টি তোয়ালে, ১টি ব্যাগ, ৬টি সিডি,২ টি পেনড্রাইব ও কিছু ফাইলপত্র নিয়ে গেছে। প্রধান শিক্ষক সাথে সাথে গুইমারা থানা পুলিশ ও উর্ধ্বতন কর্মকর্তা দের অবহিত করেন। সংশ্লিষ্ট সকলের অনুমতিক্রমে প্রধান শিক্ষক নূরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত চোরের নামে গুইমারা থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ গ্রহণ করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান হাফছড়ি পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আঃ বাছেতেকে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থাগ্রহণের জন্য দায়িত্ব দিয়েছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

উল্লেখ্য যে জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিরাপত্তা বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উপজেলা আইনশৃঙ্খলা সভায় অবহিত করেছিলেন। তারপর কিছুদিন পার হলেও এবার বড় ধরনের চুরি সংগঠিত হলো। চুরির ঘটনার বিষয়ে প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন তার বিদ্যালয়ে অফিস সহায়ক কাম নৈশ প্রহরী না থাকায় এমন ঘটনা ঘটেছে। বিদ্যালয় পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন তিনি।