জেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা খাগড়াছড়িতে

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলাসহ বেশ কয়েকটি কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম। একই সাথে জেলার সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, চাঞ্চল্যকর ও লোমহর্ষক মামলার অগ্রগতি মনিটরিং কমিটির সভা, তথ্য অধিকার আইন বাস্তবায়ন, নারী ও শিশু নির্যাতন নিরোধ, নদী রক্ষা এবং কারাগারে থাকা শিশু-কিশোরদের অবস্থা উন্নয়ন সংক্রান্ত কমিটির সভাসহ আরোও কয়েকটি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় আঞ্চলিক সংগঠনগুলোর আধিপত্য বিস্তারে বিভিন্ন সময়ে হত্যাকান্ড, চাঁদাবাজি, সড়ক দুর্ঘটনা রোধ, স্বাস্থ্য সেবা, বিদ্যুত সরবরাহ ব্যবস্থা, পর্যটকদের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব পায়। এছাড়াও এলাকার সার্বিক পরিবেশ ও আইন-শৃংখলা পরিস্থিতি বিষয় তুলে ধরে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয় সভা থেকে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার রেজাউল করিম, পুলিশ সুপার আহমার উজ্জামান, পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলার বিভিন্ন উপজেলার নির্বাহি অফিসার, চেয়ারম্যান’সহ বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, খাগড়াছড়িতে পর্যটন শিল্পের বিকাশের পাশাপাশি এখানকার জনসাধারণের মাঝে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল পৌঁছে দিতে হবে। বর্তমান সরকারের মেয়াদে দেশের অপ্রতিরোধ্য উন্নয়নে নানা কর্ম পরিকল্পনা বাস্তবায়নে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post