জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন

জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সীমান্তবর্তী রামগড় জোনের সার্বিক ব্যবস্থাপনায় বৃহ:বার(১৭ নভেম্বর) বিকাল ৩ টায় রা,স,উ,বিদ্যালয় মাঠে জোন কমান্ডার ফুটবল টুর্ন

মহালছড়িতে জোনকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন
খেলোয়ারদের মাঝে জার্সি বিতরণ করলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার
মহালছড়িতে রূপন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: সীমান্তবর্তী রামগড় জোনের সার্বিক ব্যবস্থাপনায় বৃহ:বার(১৭ নভেম্বর) বিকাল ৩ টায় রা,স,উ,বিদ্যালয় মাঠে জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।ফাইনাল খেলায় রহমতপুর সেতু নির্মাণ ক্রীড়া সংঘ ৪-১ গোলে ফ্রেন্ডস ক্লাব চা বাগান একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলায় জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ হাফিজুর রহমান পিএসসি, প্রধান অতিথি থেকে খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানারআপদের মাঝে পুরষ্কার প্রদান করেন।

এসময় প্রধান অতিথি বলেন, এ খেলা আয়োজনের প্রধান লক্ষ্য যুব সমাজকে মাদক ও মোবাইলের আসক্তি থেকে দূরে রাখা এবং জোনের দায়িত্বপূর্ণ এলাকার জনসাধারণের শান্তি, সম্প্রীতি ও সোহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখা। তিনি আরও বলেন, আমি বিজয়ী ও বিজীত দলের খেলোয়ারকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। যে কোন প্রতিযোগীতায় যথেষ্ট পরিশ্রম, অনুশীলন এবং ক্ষিপ্রতার প্রয়োজন হয়। শুধু তাই নয়, এ ধরনের খেলাধুলায় শারীরিক সুস্থ্যতা ও মনের প্রফুল্লাতাও বাড়ায়। তাই সুস্থ্যভাবে বেঁচে থাকতে হলে খেলার গুরুত্ব অপরিসীম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, পৌরসভা মেয়র মো: রফিকুল আলম কামাল, সাবেক উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মফিজুর রহমান, সহকারী পরিচালক রাজু আহম্মেদ পিবিজিএমএস, ওসি মো: মিজানুর রহমান, ফায়ার ষ্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর ইফতেখার উদ্দিন, জোন জেসিও ঠান্ডু মিয়া, বিজিবির সদস্য- সদস্যা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম , রা,স,উ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো, আব্দুল কাদের, জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ জনপ্রতিনিধি এবং গণ্যমান্য বক্তিবর্গ।