• May 23, 2024

ডেঙ্গু প্রতিরোধে মহালছড়িতে যুব রেড ক্রিসেন্ট এর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

মহালছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ১ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ৯টায় মহালছড়ি যুব রেড ক্রিসেন্ট শাখা এর উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। সারা দেশ ব্যাপী ডেঙ্গু প্রতিরোধের অংশ হিসেবে ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মহালছড়ি বাজারের পানির টাংকিসহ আশপাশের এলাকা পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। এছাড়াও মহালছড়ির নিচের বাজার এলাকায় জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গণসংযোগ চালায় যুব রেড ক্রিসেন্ট মহালছড়ি উপজেলা শাখা।

এ সময় উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান ও মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুর রশিদ, উপ-যুব প্রধান ও উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি রিপন ওঝা, যুব রেড ক্রিসেন্টের স্বাস্থ্য বিভাগীয় প্রধান রিমন মিয়া, জনসংযোগ প্রধান খলিলুর রহমান, প্রশিক্ষণ প্রধান বিনয় ভূষণ শাস্ত্রী, মহালছড়ি আলোর ফেরিওয়ালা সংগঠনের সভাপতি আলমগীর হোসেন জনি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বিডি ক্লিন এর উপ সমন্বয়ক কাকন কর্মকার ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারন মানুষ অংশগ্রহণ করেন।

যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান আব্দুর রশিদ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সুস্থ থাকার বার্তা ছড়িয়ে দেওয়াই হচ্ছে যুব রেড ক্রিসেন্টের মূল লক্ষ্য। এই সময় তিনি সবাইকে নিজ নিজ জায়গা থেকে সচেতনতার মাধ্যমে সবাইকে ডেঙ্গু প্রতিরোধের লক্ষ্যে পরিষ্কার পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post