• July 24, 2024

ত্রাণ বিতরণ করলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতিতে যখন সকল কাজকর্ম বন্ধ ঠিক তখন থেকেই কর্মহীন অসহায় গরীব মানুষগুলোর দ্বারে দ্বারে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। ২ এপ্রিল কদমতলি এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরই ধারাবাহিকতায় প্রত্যেক উপজেলায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অথবা তাঁর প্রতিনিধিগণ এসকল ত্রাণ অসহায়দের মাঝে বিতরণ করছেন।

বৃহস্পতিবার (৯এপ্রিল) সকাল ১১টায় খাগড়াছড়ি সদর উপজেলাধীন গোলাবাড়ী ইউনিয়ন পরিষদের প্রায় দুই শতাধীক অসহায় কর্মহীন মানুষের মাঝে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে প্রধান অতিথি পরিষদের চেয়ারম্যান কংজরী চেীধুরী উপস্থিত থেকে এই ত্রাণ সহায়তা প্রদান করেন।

প্রধান অতিথি জেলার বিভিন্ন এলাকায় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণসহ লোকজনকে বুঝিয়ে বাড়িতে থাকার জন্য উদ্ধুদ্ধ করছেন। এক আলাপচারিতায় প্রধান অতিথি বলেন, মাননীয প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবিলায় কাজ করছেন। তিনি সার্বক্ষনিক দেশের প্রত্যেকটি এলাকার খোঁজ খবর নিচ্ছেন। এই সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না। কর্মহীন মানুষের কথা ছিন্তা করে তিনি বিভিন্ন ধরনের প্রকল্প হাতে নিয়েছেন। তিনি বলেন, সরকারের সকল উদ্যোগ জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দিতে কাজ করছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, পরিষদ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সাধারন সম্পাদক বিশ্বজীত রায় দাস, সাবেক সাধারন সম্পাদক চন্দন কুমার দে প্রমুখ। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল ও আলু।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post