• July 24, 2024

দাবী আদায় না হওয়ায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন প্রশিক্ষণ বর্জন রামগড়ে

রামগড় (খাগড়াছড়ি)প্রতিনিধি: কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সারাদেশের ন্যায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে সম্প্রতি অনুষ্ঠিতি হাম- রুবেলা (এমআর) টিকাদান ক্যাম্পেই প্রশিক্ষণ কর্মশালা বর্জন করেছে উপজেলা স্বাস্থ্যসহকারী নেত্রীবৃন্দ।

জানা গেছে, সারাদেশে একযোগে স্বাস্থ্য সহকারীদের টেকনিক্যাল পদমর্যাদাসহ বেতন স্কেলের দাবীতে এ কর্মসূচি পালিত হচ্ছে। স্বাস্থ্যসহকারীগন এ প্রতিনিধিকে বলেন, ১৯৯৮ সালে তৎকালীন ও বর্তমান সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঘোষিত স্বাস্থ্য সহকারীদের বেতন স্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা বাস্তবায়নের দাবীতে একযোগে এমআর প্রশিক্ষণ বর্জনসহ কর্ম বিরতি চলছে।

এসময় রামগড় উপজেলা হেলড এসিস্ট্যান্ট এসোসিয়েশনের সভাপতি প্রিয় রঞ্জন ত্রিপুরা ও উপদেষ্টা শান্তি লাল দেওয়ান হতাশা কন্ঠে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ভ্যাকসিন হিরু উপাধীর মূল কাবিতার স্বাস্থ্যসহকারীরা, এই বিষয়ে সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম ২০১৮ সালে ৩ জানুয়ারী প্রতিশ্রুতি অনুযায়ী বাস্তবায়নের কথা থাকলেও তা এখনো বাস্তবায়ন করা হয়নি।

আমাদের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে হলেও আজ প্রশিক্ষণ বর্জনসহ আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ইপিআইসহ সকল কার্যক্রম বন্ধরাখাসহ দাবী আদায় না হওয়া পর্যন্ত তাদের কর্ম বিরতী অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন। আগামী ৮ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে সকলকে অংশগ্রহণের জন্য অনুরোধ জানান।

.

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post