দীঘিনালায় আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণ মতবিনিময় সভা

 দীঘিনালায় আচরণবিধি প্রতিপালন নিশ্চিতকরণ মতবিনিময় সভা

মো: আল আমিন, দীঘিনালা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনে আচরণবিধি প্রতিপাল নিশ্চিতকরণে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় রির্টানিং কর্মকর্তা ও উপজেলার জনপ্রতিনিধিগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১১টায় উপজেলা অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মামুনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, বিশেষ অতিথি জেলা পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার), জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম। সভায় জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। আশা করছি সকলের আন্তরিকতা ও সহযোগিতায় একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী প্রমূখ।

এছাড়াও সভায় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাহেনসা লতিফুর খায়ের, সহকারী কমিশনার (ভূমি) মো. আবুল হাসনাত খান, অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল হক, স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ সুশীল সমাজের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে আমরা অঙ্গীকারবদ্ধ। এবং যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে কঠোর অবস্থানে থাকবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আমরা আশা করি স্থানীয় রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের নের্তৃবৃন্দের আন্তরিক সহযোগিতায় একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সক্ষম হবো।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post