খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় উপজেলা বিএনপি’র ইফতার মাহফিল

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে দীঘিনালায় ইফতার মাহফিল ও জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দীঘিনালা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয়বাদী মহিলা দলের সম্মেলন শেষে উপজেলা ফুটবল খেলার মাঠে দীঘিনালা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপজেলা বিএনপির ইফতার মাহফিলে উপস্থিত প্রধান অতিথি ছিলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র কর্মসংস্থান বিষয়ক সহ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

দীঘিনালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি সাধারণ সম্পাদক এম এন আফসার, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, মোঃ মোশাররফ হোসেন, অনিমেশ চাকমা রিঙ্কু প্রমুখ।

এসময় ইফতার মাহফিলে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করেন। বিএনপি ইফতার মাহফিলে অন্তত ২ হাজার লোক অংশগ্রহণ করেন।

এদিকে দীঘিনালা উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের মুর্শিদা বেগমকে সভাপতি ও মনোয়ারা বেগমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।