• May 18, 2024

দীঘিনালায় আইসক্রীম বিক্রেতার লাশ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালা থেকে মো: সৌরভ (১৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহম্পতিবার সকালে উপজেলার মেরুং এলাকার জলিলটিলা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত সৌরভ একই এলাকার সোবহানপুর গ্রামের মো: হারুনের ছেলে। পেশায় সে আইসক্রীম বিক্রেতা। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব জানান, বুধবার থেকে নিখোঁজ ছিল সৌরভ। সকালে রাবার বাগান এলাকায় স্থানীয়রা মৃতদেহ দেখে পুলিশে খবর দিলে আমরা লাশটি উদ্ধার করি।

স্থানীয় সূত্র জানায়, নিহত সৌরভ আহম্মেদ গত বুধবার (২৪ এপ্রিল) বুধবার রাত সাড়ে ৮টায় বাড়ির পাশের হাফিজ উদ্দিনের চা দোকান থেকে চা পান করে বাড়ি ফিরে। পরদিন সকালে (বৃহস্পতিবার) নুরুল ইসলামের বাড়ি পাশে ক্ষেতে মো: রুবেল ও তার স্ত্রী করলা তুলতে যাওয়ার পথে রাস্তার পাশে মৃত ব্যাক্তির লাশ দেখে দীঘিনালা থানা পুলিশকে খবর দেয়। সৌরভের চাচা মো: নুরুল আমিন বলেন, সে আইসক্রীম বিক্রি করতো, তার একটু জ্ঞান-বুদ্ধি কম ছিল। তার কাছে ১০ হাজার টাকা ছিল। সে টাকায় বৃহস্পতিবার (২৫এপ্রিল) মেরুং হাট থেকে গরু কেনার কথা ছিল। তার কোন শত্রু ছিলনা। তবে টাকা গুলো নেয়ার জন্য কেউ হয়তো তাকে খুন করতে পারে।

নিহতের মাথার বাম পাশে রড দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর সাহপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহত সৌরভের চাচা মো: নুরুল আমিন বাদী হয়ে দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post