• July 24, 2024

দীঘিনালায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে দীঘিনালা উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শ্রদ্ধা ও পুষ্পমাল্য অর্পণ শেষে দীঘিনালা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হয়।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ জওহর লাল চাকমা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিটু দেওয়ান, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ। এদিকে, উপজেলার বাবুপাড়াস্থ উপজেলা আওয়ামীলীগ এর কার্যালয়ে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী পালন করা হয়।

এছাড়া উপজেলার সদর ইউনিয়ন এর জামতলী আওয়ামী পরিবারের ব্যানারে বিকালে মিলাদ মাহফিলের আয়োজন করে বলে জানা যায়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post