দীঘিনালায় জেএসএস কর্মী নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

দীঘিনালা প্রতিনিধি: দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা সমর্থিত জেএসএস এর এক কর্মী নিহতের ঘটনায় দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেএসএস (এমএ

খাগড়াছড়িতে করোনা মহামারিতে অনলাইনে শিক্ষা কার্যক্রমে অবদান রাখায় এ্যাম্বাসেডরদের সংবর্ধনা
পানছড়ির চেঙ্গী নদীতে মাছের পোনা অবমুক্ত করলেন ওয়াদুদ ভূইয়া
চাঁদাবাজি বন্ধে গুইমারা বাইল্যাছড়িতে নিরাপত্তা বাহিনীর বিশেষ অভিযান

দীঘিনালা প্রতিনিধি: দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে এমএন লারমা সমর্থিত জেএসএস এর এক কর্মী নিহতের ঘটনায় দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেএসএস (এমএন লারমা) গ্রুপ। নিহত জেএসএস কর্মীর নাম মঞ্জু চাকমা (৪২)। সে উপজেলার কবাখালী ইউনিয়নের তারাবুনিয়া এলাকার ডলুছড়ি গ্রামের মৃত মহেন্দ্র লাল চাকমার ছেলে। রবিবার(৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চোংড়াছড়ি এলাকার দুর্গম শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম কুমার দেব জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে রাত নয়টার দিকে। এবং আজ সোমবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরো জানান, নিহতের লাশ (এই প্রতিবেদন লিখা পর্যন্ত) পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে এবং এখন পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। এ ঘটনায় জেএসএস (এমএন লারমা) গ্রুপ ইউপিডিএফ (প্রসীত) গ্রুপ কে দায়ী করেছে। তবে ইউপিডিএফ এ ঘটনা অস্বীকার করেছে।

এদিকে, এই ঘটনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেএসএস (এমএন লারমা) গ্রুপ। সমাবেশে সভাপতিত্ব করেন, দীঘিনালা উপজেলা শাখা জেএসএস’র সাধারণ সম্পাদক সূর্য চন্দ্র চাকমা, এতে বক্তব্য রাখেন, জে এস এস এর সদস্য সমীর চাকমা, যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নলেজ চাকমা (জ্ঞানো) উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি সুনেন্টু চাকমা প্রমুখ। এ ঘটনায় বক্তারা, জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।