• July 16, 2024

দীঘিনালায় দু’পক্ষের বন্দুকযুদ্ধে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের ১ জন নিহত

 দীঘিনালায় দু’পক্ষের বন্দুকযুদ্ধে ইউপিডিএফ (প্রসীত) গ্রুপের ১ জন নিহত

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ (গনতান্ত্রিক) ও ইউপিডিএফ (প্রসীত) আঞ্চলিক সশস্ত্র দুই দলের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় ১জন নিহত হয়েছে বলে জানা যায়।

মঙ্গলবার বিকালে উপজেলার দীঘিনালা ইউনিয়নের পুকুরঘাট এলাকার কার্বারী টিলায় দু’পক্ষের গুলিবিনিময় হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। এতে ঘটনাস্থলেই ইউপিডিএফ (প্রসিত)  গ্রুপের ত্রিদিব  চাকমা (শিমূল) (৪২) নামে একজন নিহত হন। নিহতের বাড়ি উপজেলার কবাখালি ইউনিয়নের কৃপাপুর গ্রামের দেবেন্দ্র চাকমার ছেলে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সূত্র জানায়, বিকালে হঠাৎ গোলাগুলির শব্দ শুনতে পান, কিছুক্ষন পরে একটি লাশ পড়ে থাকতে দেখেন, পরে আবার দেখেন লাশটি ঐস্থানে নেই। কে বা কারা লাশটি নিয়ে গেছে সূত্রটি নিশ্চিত করতে পারেনি। এদিকে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তাদের সদস্য ত্রিদিব চাকমা (শিমূল) কে হত্যা করা হয়েছে বলে দাবী করে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

দীঘিনালা থানা অফিসার ইনর্চাজ (ওসি) মুহাম্মদ আলী জানান, গুলিবিনিময়ের ঘটনার কথা শুনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে গিয়ে কোন লাশ পায়নি। এসময় তিনি আরো জানান, কেউ অভিযোগ দায়ের করলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post