• June 14, 2024

দীঘিনালায় ধর্ষণের বিরুদ্ধে মৌন পদযাত্রা ও মানববন্ধন

মোঃ আল আমিন, দীঘিনালা :  সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মৌন পদযাত্রা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

ভেঙ্গে দাও নরপিশাচদের কলো হাত, ঘর থেকেই শুরু হোক প্রতিবাদ এই প্রতিবাদী স্লোগান কে সামনে রেখে ধর্ষণের বিরুদ্ধে বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার লারমা স্কয়ার সংলগ্ন কলেজ মোড় এলাকা থেকে মৌন পদযাত্রা শুরু হয়ে উপজেলা কমপ্লেক্স ঘুরে কলেজ মোড়ে মানববন্ধনে মিলিত হয়। উপজেলার সর্বস্থরের জনসাধারণ এর ব্যানারে ধর্ষণের বিরুদ্ধে মৌন পদযাত্রা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দীঘিনালা দুনীতি দমন কমিটির সদস্য সুমন চন্দ্রনাথ প্রবীর, দীঘিনালা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সুমন, তরুণ সংগঠক দিদারুল আলম রাফি, দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজ এর ছাত্রী অনুশ্রী চাকমা,খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ আইয়ুব আলী, দীঘিনালা সরকারি কলেজের শিক্ষার্থী সোহানুর রহমান প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন, বর্তমানে ধর্ষন ও নির্যাতন একটি সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইন সংশোধন করে ধর্ষণকারীকে সর্বচ্চো শাস্তি ফাঁসির দাবী করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post