দীঘিনালায় নবজাতকের লাশ উদ্ধার

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় বাজার ব্যাগের মধ্য থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (রবিবার) দুপুর ১২টার দিকে দীঘিনালা-মেরুং

দীঘিনালায় সেতু মন্ত্রীর হেলিকপ্টার জরুরী অবতরণ!
করোনা নিয়ন্ত্রণে সামাজিক দূরুত্ব বজায় ও পরিবহন চলাচলে কঠোর হচ্ছে লক্ষ্মীছড়ি প্রশাসন
গুইমারা রিজিয়নে ইফতার মাহফিল: রমযানের প্রকৃত শিক্ষা নিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের আবাসভূমি গড়তে হবে -কুজেন্দ্র লাল ত্রিপুরা

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় বাজার ব্যাগের মধ্য থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (রবিবার) দুপুর ১২টার দিকে দীঘিনালা-মেরুং সড়কের বাচামেরুং এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বাচামেরুং এলাকার নাসিমা বেগম (৩৫) জানান, তিনি গরুর জন্য ঘাস কাটতে যাচ্ছিলেন। পাকা সড়কে একটি ব্যাগ পরে থাকতে দেখে তিনি হাতের কাস্তে দিয়ে তা মেলে দেখেন ভিতরে নবজাতকের হাত দেখা যায়। পরে তিনি পথচারী মোটরসাইকেল আরোহীদের থামিয়ে দেখান। এর পর পুলিশে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সদ্য ভূমিষ্ট হওয়া নবজাতকের লাশ এটি। প্রসবের পর নব জাতককে হত্যা করে ব্যাগে ভরে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।