খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় ব্রীজ উদ্বোধন

মোঃ আল আমিন, দীঘিনালা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে খাগড়াছড়ির মেরুং এলাকাবাসীর স্বপ্নের সেতু ছোট মেরুং বাঘাইছড়ি উপজেলার সড়কের মাইনী উপর প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত ৬০মিটার আরসিসি গার্ডার ব্রীজ যানচলা জন্য উদ্বোধন করা হয়েছে।

শনিবার(২৬মার্চ) দুপুর সাড়ে ১২টায় খাগড়াছড়ির দীঘিনালা মেরুং মাইনী নদীর উপর নির্মিত গার্ডার ব্রীজ উদ্বোধন করনে প্রধান অতিথি হিসেবে খাগড়াছড়ি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। উদ্বোধন শেষে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর দীঘিনালার আয়োজনে আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: কাশেম। এতে প্রধান অতিথি বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, মেরুং ইউনিয়নের হাজাছড়া এলাকাবাসীর প্রাণের দাবী একমাত্র আওয়ামীলীগ সরকার পূরণ করেছে।

তাদের স্বপ্ন বায়বায়ন হয়েছে প্রায় ৫কোটি টাকা ব্যয় করে আওয়মীলীগর সরকার পূরন করে দিয়েছে। আওয়মী সরকার সকল ধর্মবর্ণ ভেদাভেদ যাচাই করে না, সবাই মানুষ মনে করে মানুষের জন্য কাজ করে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। পার্বত্য অঞ্চলে সকল ধর্মের মানুষেরা মিলেমিছে সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখতে হবে।

এছাড়া অনুষ্ঠানের বক্তব্য দেন খাগড়াছড়ি জেলা স্থানীয় সরকার অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: রফিকুল ইসলাম, মেরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রহমান করিব রতন, দীঘিনালা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের কর্মকর্তা মো: রাজু আহম্মেদ প্রমূখ।