গুইমারা উপজেলা বিএনপি’র উদ্যোগে মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

Homeস্লাইড নিউজশিরোনাম

গুইমারা উপজেলা বিএনপি’র উদ্যোগে মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

গুইমারা প্রতিনিধি: গুইমারা উপজেলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউসুফ এর নেতৃত্বে সকাল ৮ ঘটিকার সময় পুষ্পমাল্য অর্পণ

সজিব হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে হরতাল পালিত, কাল প্রত্যাহার
মা‌টিরাঙ্গায় নি‌খোঁজের ৪‌ দিন পর মোটরসাইকেল চাল‌কের লাশ উদ্ধার
লক্ষ্মীছড়িতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস

গুইমারা প্রতিনিধি: গুইমারা উপজেলায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউসুফ এর নেতৃত্বে সকাল ৮ ঘটিকার সময় পুষ্পমাল্য অর্পণ আলোচনা সভা ও র্যালি শোভাযাত্রা করেন উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের পরিবার। শনিবার ২৬শে মার্চ ১৯৭১ সালের এই দিনে মহান স্বাধীনতা দিবস বাংলার ভূমির অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে শহীদ হন বাংলার দামাল ছেলেরা। সেই থেকে পালিত হয় ২৬শে মার্চ বাঙালি জাতির মহান স্বাধীনতা দিবস দিবস।

মহান স্বাধীনতা দিবস শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও পুষ্পমাল্য অর্পণ করেন গুইমারা উপজেলা বিএনপির পরিবার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি, মোঃ ইউসুফ। সিনিয়র সহ-সভাপতি, মোঃ মোখলেছুর রহমান। সাধারণ সম্পাদক, নবী হোসেন।যুগ্ম সাধারণ সম্পাদক, আঃ লতিফ। সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ আলাউদ্দিন। উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক, হাফিজুল ইসলাম। সদস্য সচিব, আরমান হোসেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, মোঃ আরিফ হোসেন। সদস্য সচিব, জুয়েল রানা। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক,পারভেজ হোসেন। যুগ্ম আহ্বায়ক, তানভীর সিহাব। সদস্য সচিব,আল মামুন সহ আরো অন্যান্য ওয়ার্ড পর্যায়ের ছাত্রদল,শ্রমিকদল, কৃষকদল, সহ বিভিন্ন নেতাকর্মীরা ব্যাপক উপস্থিতিতে শহীদদের প্রতি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
একই ভাবে পালিত হয়, গুইমারা,হাফছড়ি ও সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি, জাহাঙ্গীর আলম,আবুল কাশেম ও নোয়াব আলী এর নেতৃত্বে অঙ্গ সহযোগী সংগঠনের মহান স্বাধীনতা দিবসের পুষ্পমাল্য অর্পণের কার্যক্রম।