• July 23, 2024

দীঘিনালায় রেড ক্রিসেন্ট’র মানবিক সহায়তা প্রদান

মো. আল আমিন, দীঘিনালা: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত মানবিক সহায়তা হিসেবে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে খাগড়াছড়ির দীঘিনালায়। সামাজিক দূরত্ব বজায় রেখে।
১ মে শুক্রবার সকালে দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ মাঠে মানবিক এই সহায়তা হিসেবে ৫০টি ফুড প্যাকেজ বিতরণ সম্পন্ন করে যুব রেড ক্রিসেন্ট, দীঘিনালা উপজেলা ইউনিট। সরকারি কলেজ মাঠে বিতরণের পাশাপাশি দূর্গম এলাকায় বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দেয় এই ইউনিটের যুব সদস্যরা।
মানবিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মো. জসীম উদ্দিন, করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলা টিমের সমন্নয়ক পলাশ বড়ুয়া, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ফিল্ড অর্গানাইজার দিদারুল আলম রাফি, সাবেক যুব প্রধান সুমন চন্দ্র নাথ (প্রবীর), যুব উপদেষ্টা মো. আল আমিন, যুব প্রধান সুজল চৌধুরী সহ ইউনিটের যুব সদস্যবৃন্দ।
মানবিক সহায়তা গ্রহনকারী মনজা বেগম বলেন ‘রেড ক্রিসেন্ট থেকে সহায়তা পাওয়ায় পরিবারের অভাব কিছুটা দূর হয়েছে।’
উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর সারাদেশে ৭৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে ফুড প্যাকেজ বিতরণ করছে৷ সেই লক্ষ্যেই খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের মাধ্যমে খাগড়াছড়ি জেলা সহ জেলার আরও ৮টি উপজেলায় এই মানবিক সহায়তা বিতরণ করা হচ্ছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post