দীঘিনালা উপজেলা বিএনপির কাউন্সিল-২০২২ সম্পন্ন

দীঘিনালা উপজেলা বিএনপির কাউন্সিল-২০২২ সম্পন্ন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, খাগড়াছড়ির জেলার দীঘিনালা উপজেলা শাখার কাউন্সিল-২০২২ সম্পন্ন হয়েছে। ১৫ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ টা থেক

লক্ষ্মীছড়িতে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্ধ
লক্ষ্মীছড়িতে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, খাগড়াছড়ির জেলার দীঘিনালা উপজেলা শাখার কাউন্সিল-২০২২ সম্পন্ন হয়েছে। ১৫ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে কাউন্সলের কার্যক্রম। দুপরের পর থেকেই মিছিল নিয়ে দলে দলে হাজির হয় নেতা-কর্মীরা। কাউন্সিল যখন শুরু হয় তার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সভাস্থল। কেন্দ্রীয় বিএনপির  কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জাতীয় সংগিত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন, শান্তির পায়রা কবুতর ও বেলুন ঊড়িয়ে কাউন্সিল’র কার্যক্রেম শুভ উদ্বোধন করেন।

দীঘিনালা উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আঃ রব রাজা, সম্বনয়ক, দীঘিনালা উপজেলা বিএনপির কাউন্সিল-২০২২ ও সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপি, খাগড়াছড়ি। জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার মোশাররফ হোসেন উপজেলা বিএনপির কমিটিতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন। ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটিতে মোঃ শফিকুল ইসলামকে সভাপতি, জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক ও মোঃ শরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করা হয়। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সঞ্চালণা করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া সরকারের গুম, খুন, দুর্নীতিসহ সকল অবৈধ কর্মকাণ্ডের সমালোচনা করেন এবং ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশের কথা উল্লেখ করে তিনি বলেন, অনেক বাধা-বিপত্তি আসছে, আপনারা ঐক্যবদ্ধ হউন। এই সরকারকে হটিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। সেই প্রস্তুতি নেন। সকল নেতাকর্মীকে দেশ ও জনগণের স্বার্থে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকার আহবান জানান।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিঃ সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারন সম্পাদক এম এন আবছার, যুগ্ম-সম্পাদক এড. আঃ মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, দীঘিনালা ১নং মেরুং দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি মতিউর রহমান নাসু, ১নং মেরুং উত্তর ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ ইউনুস, ২নং বোয়ালখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৩নং কবাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আব্দুল খালেক, ৫নং বাবুছড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ওবায়দুল ইসলাম সহ প্রমুখ।