খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালা জোন কর্তৃক শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালা সেনা জোন কর্তৃক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও মাস্ক বিতরণ করেছে সেনাবাহিনী।
সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার দূর্গম জারুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাম রতন কার্বারী পাড়া সরকারি প্রাথমিক, ৩৬নং বাঁচা মেরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়, দীঘিনালা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কবাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাসিনচনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাবলাখালী মিশন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর সামীন শিকদার রাতুল স্কুলব্যাগ, খাতা, কলম ও মাস্ক বিতরণ করেন।
স্কুলব্যাগ, খাতা,কলম ও মাস্ক বিতরন শেষে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষকরা বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা প্রদানের মাধ্যমে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ।
দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে যেকোন ধরনের সাহায্য সহযোগিতার কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতে তা অব্যাহত থাকবে বলে জানান দীঘিনালা জোন কর্তৃপক্ষ
উল্লেখ্য যে, কোভিড ১৯ এর ফলে জনজীবনে স্থবিরতার পাশাপাশি বন্ধ হয়েছিলও সকল স্কুল প্রতিষ্ঠান। দীর্ঘদিন পর স্কুল বা প্রতিষ্ঠান খুললেও ঝরে গিয়েছে অনেক শিক্ষার্থী। স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত হওয়ায় অধিকাংশ লোক কর্মহীন হয়ে পড়ে ফলে তার প্রভাব পড়েছে শিক্ষার্থীদের জীবনে। স্কুল প্রতিষ্ঠান খোলার পর নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি নিয়ে উপস্থিত থাকাটা কষ্টকর হয়ে পড়েছে। এহেন পরিস্থিতি অনুধাবন করে দীঘিনালা জোন শিক্ষার্থীদের পাশে এসে দাড়ায়।