দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দেশ ব্যাপী আওয়ামী সন্ত্রাস, বিরোধীদলের নেতাকর্মীদের উপর হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে

রামগড়ে কৃষক নির্বাচন করে ধান ক্রয় উদ্বোধন
শ্বশুর-শ্বাশুরীর কূটকৌশলে স্বামীর অধিকার বঞ্চিত হয়ে মানিকছড়িতে নববধুর আত্মহত্যা!
খাগড়াছড়িতে পিতা-পুত্রসহ তিন জনকে অপহরণের নিন্দা

খাগড়াছড়ি প্রতিনিধি: ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দেশ ব্যাপী আওয়ামী সন্ত্রাস, বিরোধীদলের নেতাকর্মীদের উপর হামলা ও নৈরাজ্যের প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুুষ্ঠিত হয়েছে। ১৪মে শনিবার জেলা শহরের কলাবাগান এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল বলেছেন, এ সরকারের অধীনে নয়, ইভিএমেও নয় এমনকি এ নির্বাচন কমিশনের অধীনেও নয়, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। বাংলার মানুষ রাজপথে তার ফয়সালা করবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের দুর্নীতি, অনিয়ম, লুটপাট, খুন ও গুমের বিচার হবে জনতার আদালতে, প্রকাশ্যে।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, শ্রীলংকার পরিস্থিতি দেখে আওয়ামীলীগ সরকারের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীদের মধ্যে কম্পন শুরু হয়ে গেছে। ইতোমধ্যে বর্তমান ও সাবেক মন্ত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমান সরকারের মন্ত্রী, এমপি ও নেতাদের অবস্থা শ্রীলংকার চেয়ে ভয়াবহ হবে। আর ২০২২ সাল হবে আওয়ামীলীগ সরকারের শেষ সাল।

সমাবেশে বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, ঢাকা মহানগর দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা সে¦চ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে জেলা-উপজেলার নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে সমবেত হন।