• May 18, 2024

দৈনিক ইত্তেফাক’র ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন খাগড়াছড়িতে

স্টাফ রিপোর্টার: কেককাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। ২৪ ডিসেম্বর মঙ্গলবার খাগড়াছড়ি প্রেস ক্লাবে এ আয়োজন করা হয়। ভারত প্রত্যাগত শরনার্থী ও অভ্যন্তরীণ উদ্বাস্ত পূণর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এম,পি প্রধান অতিথির বক্তব্য রাখেন। খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া আলোচনা সভায় সভাপতিত্ব করেন। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাক খাগড়াছড়ি জেলা প্রতিনিধি তরুন ভট্টাচার্য্য। আনুষ্ঠানিকভাবে কেককাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষির্কীর শুভ উদ্বোধন করেন অতিথিরা।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, স্থানীয় দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস প্রেসিডেন্ট এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সম্পাদক কানন আচার্য্য, জেলা স্কাউটের সম্পাদক সাংবাদিক আজিম উল হক, খাগড়াছড়ি প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ জহুরুল আলম, প্রেসক্লাবের সম্পাদক আবু তাহের মুহম্মদ ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু দাউদ। দৈনিক ইত্তেফাকের দীঘিনালা উপজেলা প্রতিনিধি তমাল দাশ লিটনর অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বক্তারা দৈনিক ইত্তেফাক দীর্ঘ ৬৭ বছরের ইতিহাসে লক্ষ্য ও আদর্শ কে সমুন্নত রেখে দেশ ও জাতি গঠনে যে ভূমিকা পালন করে চলেছেন তা জাতীর ইতিহাসে অবিস্মরনীয় হয়ে থাকবে। উক্ত অনুষ্ঠানে ইত্তেফাকের উপজেলার প্র্রতনিধিবৃন্দসহ জেলার রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post