• May 22, 2024

ধর্মীয় মূল্যবোধ ও নৈতিক শিক্ষিতরা কখনই জঙ্গীবাদ ও সন্ত্রাসী হতে পারেনা -কংজরী চৌধুরী

গুইমারা প্রতিনিধি: ধর্মীয় মূল্যবোধ ও নৈতিক শিক্ষিত কোন ব্যক্তি কখনই জঙ্গীবাদ ও সন্ত্রাসীবাদী হতে পারেনা, বর্তমান সরকার ধর্মীয় শিক্ষাকে যুগোপযোগী ও আধুনিকায়নে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে সকালে খাগড়াছড়ি’র গুইমারা উপজেলাধীন বড়পিলাক স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নতুন একাডেমিক ভবন উদ্বোধন শেষে এক অনুষ্ঠানে এসব কথা বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কংজরী চৌধুরী।

হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে ও নুরুল ওহাবের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক আবদুল আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান, কংজরী চৌধুরী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, শাহজাহান হাওলাদার প্রমুখ। এর আগে আমন্ত্রিত অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন নেন পরিচালনা কমিটির সভাপতি মাইনউদ্দিন, সেক্রেটারী সানাউল্লাহ ও মাদ্রাসার সুপার আবুল হাসেম।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ৫২লক্ষ টাকা ব্যয়ে নতুন একাডেমিক ভবন ফিতা কেটে উদ্ধোধন করে দেশ ও জাতির বৃহত্তর কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post