Homeস্লাইড নিউজশিরোনাম

ধর্ষণকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: সারাদেশে নারী ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে প্রতিবাদী মানববন্ধন করা হয়েছে। ৭অক্টোবর বুধবার সকাল সাড়ে ৯টায় গ্রীণ ভয়েস

গুইমারায় তারুণ্যের কন্ঠ অনুষ্ঠিত
মাটিরাঙ্গায় মসজিদের নির্মাণকাজ চালিয়ে নিতে অর্থ সহায়তা প্রয়োজন
খাগড়াছড়ি জেলা-উপজেলায় বিএনপির কালো পতাকা মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: সারাদেশে নারী ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে প্রতিবাদী মানববন্ধন করা হয়েছে। ৭অক্টোবর বুধবার সকাল সাড়ে ৯টায় গ্রীণ ভয়েস খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে খাগড়াছড়ি প্রেসক্লাব ভবনের সামনে মানববন্ধন ও সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

গ্রীন ভয়েস’র খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি চারু বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় পার্বত্য চট্টগ্রাম অঞ্চল’র সিনিয়র সহ-সভাপতি প্রাচুর্য চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি সীমা মারমা, সাংগঠনিক সম্পাদক নিশি ত্রিপুরা। এছাড়াও সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ’র খাগড়াছড়ি জেলা সদর শাখার সভাপতি দহেন বিকাশ ত্রিপুরা, টিআইবি-খাগড়াছড়ি সনাকের ইয়েস সহ-দলনেতা মোঃ মেহেদি হাসান সোহাগ, স্থানীয় প্রতিবাদী নারী সুমাইয়া আক্তার। এছাড়াও এসময় বিভিন্ন সামাজিক সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে বিগত কয়েক দিন ধরে যেভাবে নারী নির্যাতন, নিপীড়ন ও ধর্ষণের ঘটনা ঘটছে এতে নারীরা নিরাপত্তাহীনতায় ভুগছে। পাবর্ত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী ধর্ষণকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান তারা।