খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

নতুন ডিসি পেলো রাঙ্গামাটি, মিষ্টি বিতরণ খাগড়াছড়িতে 

পাহাড়ের আলো ডেস্ক: নতুন জেলা প্রশাসক (ডিসি) পেলো রাঙ্গামাটি জেলাবাসী, আর সেই খুশিতে আজ মিষ্টি বিতরণ হয়েছে খাগড়াছড়িতে। আর খুশির কারণ রাঙ্গামাটির নতুন নিয়োগ পাওয়া  জেলা  প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান একসময় খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে কর্মরত ছিলেন। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, স্থানীয় সাংবাদিক মোবারক হোসেন  বলেন মোহাম্মদ মিজানুর রহমান ২০১০সালের  ১৪ সেপ্টেম্বর হতে ২০১১সালের ৩০অক্টোবর  পর্যন্ত অত্যন্ত সফলতার সাথে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি তাদের এলাকায় জনগণের অকৃত্রিম বন্ধু ছিলেন। উপজেলা সদর হতে দুর্গম পাহাড়ি পথ বর্মাছড়ি ইউনিয়নে ১০/১২ কি: মি: পায়ে হেঁটে সরকারের উন্নয়ন কাজ পরিদর্শন এবং এলাকার মানুষের কাছাকাছি গিয়ে খোঁজ খবর নিয়েছেন তিনি। আইন শৃঙ্খলাসহ এলাকার সৌহার্দপূর্ণ পরিবেশে বজায় রাখতে প্রশংসনীয় অবদান রাখেন তৎকালীন ইউএনও বর্তমান পদোন্নতিপ্রাপ্ত রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। সৎ ও মেধাবী এই অফিসার এরিমধ্যে বাংলাদেশের বিভিন্ন মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এ সংবাদে খুবই খুশি লক্ষ্মীছড়িবাসী। খুশিতে আজ শুক্রবার মিষ্টি বিতরণ ও দোয়া পাঠ করা হয়েছে।
উল্লেখ্য, ২৮ জানুয়ারি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে। রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারি সচিব শেখ রাসেল হাসান এই আদেশে স্বাক্ষর করেন। প্রজ্ঞাপনে বলা হয়েছে মন্ত্রী পরিষদের উপ-সচিব মোহাম্মদ মিজানুর রহমানকে রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট হিসেবে নিয়োগ প্রদান করা হলো।
একই আদেশে জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে ময়মনসিংহ জেলা প্রশাসক, হবিগঞ্জ জেলা প্রশাসক মো: কামরুল হাসানকে কুমিল্লা জেলা প্রশাসক, উপসচিব খালেদ মোহাম্মদ জাকি দিনাজপুর জেলা প্রশাসক, মোহাম্মদ সাইদুল ইসলাম কুষ্টিয়া জেলা প্রশাসক, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব ইশরাত জাহান  হবিগঞ্জ জেলা প্রশাসক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মো: মুজিবুর রহমান ঝিনাইদাহ জেলা প্রশাসক, উপসচিব মোর্শেদা জামান জামালপুর জেলা প্রশাসক ও উপসচিব মোহাম্মদ তৌফিক-এলাহি-চৌধুরী ভোলা জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।