• May 23, 2024

নবনির্বাচিত আওয়ামীলীগ নেতাদের সাথে পানছড়ি প্রেস ক্লাবের মতবিনিময় ও সংবর্ধনা

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি মোঃ আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন (বিদেশী আলমগীর), মোঃ হারুনুর রশিদ ও মোঃ নজরুল ইসলাম মোমিনকে সংর্বধনা দিয়েছে পানছড়ি প্রেস ক্লাব। আজ শনিবার বিকাল ৫টার দিকে লেকভিউতে এই সংবর্ধনা প্রদান করা হয়।

প্রেস ক্লাবের সভাপতি নতুন ধন চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু পরিচালিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নব নির্বাচিত সভাপতি মোঃ আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন (বিদেশী আলমগীর), প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন ইলিয়াছ, সদস্য মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ, মোঃ নজরুল ইসলাম মোমিন প্রমূখ।

সাংবাদিকদের সহযোগীতা কামনা করে নব-নির্বাচিত সভাপতি বলেন, আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করছে তা দেশ ও জাতীর সামনে তুলে ধরতে হবে এবং যে এলাকায় উন্নয়ন হচ্ছে না বা আমাদের নজরে আসছে না তা লিখনির মাধ্যমে তুলে ধরে আমাদের ও প্রশাসনের নজরে আনার উপর গুরুত্ব আরোপ করেন।

উপজেলার কর্মরত সাংবাদিকগন আমাদের ভাই-বন্ধু উল্লেখ করে নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, পূর্বেও আমরা স্থানীয় সাংবাদিক ভাইদের সহযোগীতা পেয়েছি, আগামীতেও পাবো এই প্রত্যাশা করছি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post